বৃহস্পতিবার, ১৬ আগস্ট, ২০১২

ছুঁয়ে দিও

আচ্ছা তোমাকে কি আমি একটু ছুঁয়ে দিতে পারি?আমাকে ছুঁয়ে দিতে চাও?হ্যাঁ তোমার মিষ্টি মুখের অপরূপ হাসি আমাকে পাগল করে দেয়।একটু কি ছুঁয়ে দিব তোমায় আলতো করে ঐ মুখশ্রীতে।দিতে পার তবে মনে হয় না কিছু অনুভূত হবে।আচ্ছা তুমি কে?তোমাকে কি আমি চিনি অথবা দেখেছি কোনদিন?কোনটা আগে বলব?ক্রমানুসারেই বল।আচ্ছা আমি কে তাইনা এর ব্যাখ্যা মুটামুটি বৃহতের কাছাকাছি।তবুও বল।আচ্ছা আমি তো মাঝে মাঝে তোমাকে দেখতে পাই।আমার বিছানায় এসে বস যখনি তোমার হাত স্পর্শ করতে চাই তুমি দূরে পালাও।আচ্ছা অন্যরা কি তোমাকে দেখতে পাই যেমনটা আমি তোমাকে পাই।তুমি যতগুলা প্রশ্ন করেছ সব গুলার উত্তরই একবাক্যে বলতে গেলে না।ও তাই বুঝি।যাহোক তুমি কিন্তু তোমার পরিচয় এখনো দাও নাই।আমার কোন বিশেষ অথবা আলাদা পরিচয় নাই।ধরে নাও তুমি তোমার একটা সুন্দর নাম আছে আছে পরিচয় আছে অস্বিত্ত যেমনটা আমার নাই যাই হোক আমি বলে এই সুন্দর পৃথিবীতে কেউ নাই।তাহলে তুমি?আমি হলাম তোমার মনের অবচেতনের একটি খন্ডাংশ।তোমার মস্তিষ্ক খুব সুন্দর ভাবে আমাকে সৃষ্টি করেছে।শুনছো তো ?হ্যাঁ ।শব্দ হল যে।সিগারেট নিভে গিয়েছিল ধরিয়ে নিলাম।আচ্ছা কিন্তু আমার যে মনে হয় কোন এক দূরপাল্লার বাস যাত্রায় তোমার সাথে আমার পরিচয় হয়।ওটা অবাস্তবতা বাস্তবে এমনটা হয়নি।তাহলে আলটিমেটলি কি দাড়ালো তুমি কি?এক কথায় আমি বিশ্বাস অথবা কল্পনা।তুমি কি সত্য কথা বলছ?হ্যাঁ ।তুমি কি কোনদিন আমাকে ছুঁয়ে দিবে?জানি না।আচ্ছা আমি যাই অনেক কথা বলে ফেললাম ।তুমি তো কোথাও যেতে পারবে না।ভাল থেক ।আর হ্যাঁ একটা কথা যদি সম্ভব হয় তোমাকে একবার ছুঁয়ে দিব।আশায় থাকব।ভালো থেক তুমি।তুমি ভাল থাকলেই আমি ভালো থাকব কারন তুমিই আমি।ও আচ্ছা নিশ্চয়।ভালো থেক প্লিজ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

My Favourates

নৈঃশব্দবতী ০১

আমার   প্রায়ই   সেই   রাতটার   কথা   মনে   পড়ে ,  সেই   দীর্ঘ   রাতটার   কথা ,  প্রতিটি   শীতের   রাতের   যোগফলের   থেকেও   দীর্ঘ   সেই   ...