বৃহস্পতিবার, ১৬ আগস্ট, ২০১২

আমারও ইচ্ছা হলো

খুব ছোটবেলা হতেই ছোট ছোট ব্যাপারগুলি আমাকে চমত্‍কৃত করে।অন্যরা সাধারনত যে বিষয়গুলোতে কখনো বা সাধারনত অবাক হয় না আমি সেই বিষয়গুলো আমায় টানে।আমি ঠিক কারো মত নই অন্যরা কেউও আমার মত নয়।প্রতিটি মানুষই ভিন্ন আর এক একটা বিচ্ছিন্ন দ্বীপ।কারো সাথে কারে মিল পাওয়া কঠিন।একটা সময় ছিল যখন পর্যন্ত আমি ভাবতাম আমি এটা হব আমি ওটা হব।বাস্তবতা বুঝতে পারার পর বুঝলাম যে সব কিছু স্পর্শ করা সম্ভব নয়।এক সময় আমি ভিন্ন ভাবে চিন্তা করতাম। যখন আমি এফ এম রেডিও শুনি তখন আমি আর জে হতে চায় যখন রক মিউজিক শুনি তখন ওরকম একটা কিছু হতে মন চায়।এই যে পৃথিবী কাঁপানো ইংলিশ ব্যান্ড লিনকিন পার্ক ,ওয়েস্ট লাইফ,ব্যাক স্ট্রিট বয়েজ,ব্লু,আইরন মেডেন সহ এরা আমার খুব পছন্দের।এদের দেখলে ভাবি যদি এদের মত হতে পারতাম।আমার আরো বহু ইচ্ছায় করে দূর আকাশে যেখানে দিগন্তরেখা সেখানে যেতে।ইচ্ছা করে কল্পনার রাজ্যে ঘুরে বেড়াতে।মানুষের দুঃখ দূর করে দিতে।সব হয়তবা হয় না হবেও না।মানুষের ভীড়ে আমার হারিয়ে যেতে মন চায়।কখনো কান্না আসে মানুষের কষ্ট দেখে।পৃথিবীটা বড় কঠিন জায়গায়।কাউকে কেউ ভালবাসে অথবা পারে না।চোখ বুজলেই আঁধার আবার খুললেই আলো।আমারও বারবারই ইচ্ছে হলো।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

My Favourates

নৈঃশব্দবতী ০১

আমার   প্রায়ই   সেই   রাতটার   কথা   মনে   পড়ে ,  সেই   দীর্ঘ   রাতটার   কথা ,  প্রতিটি   শীতের   রাতের   যোগফলের   থেকেও   দীর্ঘ   সেই   ...